1. hossainahmednumanbd@gmail.com : admin : হোসাইন আহমদ
  2. Chilauranews@gmail.com : হোসাইন আহমদ : হোসাইন আহমদ
জগন্নাথপুরে এবার কাপড়ের রং দিয়ে মসলা তৈরি: গুনতে হলো দুই লাখ টাকা জরিমানা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম :
চিলাউড়া গ্রামে শিশুদের কমল পানীয় বিতরণ করে আনোয়ার ট্রাস্ট ড. মুহাম্মদ ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকারের রূপরেখা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ঈদ উপহার হিসেবে দুইশত পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেন আনোয়ার ট্রাস্ট মানবতার ফেরিওয়ালা আনোয়ার ট্রাস্ট লাভ জিহাদ: উগ্র হিন্দুত্ববাদের স্বরুপ উন্মোচন বাউধরণে ধান কাটতে গিয়ে সাপের কামরে কৃষকের মৃত্যু নলুয়ার হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসি দুশ্চিন্তায় আছে অনেকে ফেসবুক ব্যবহারের সুফল ও কুফল আপনার সন্তানের জন্য কতটুকু ক্ষতিকর কলম’ হচ্ছে একটি মর্যাদাসম্পন্ন বস্তু, ‘লেখক’ হচ্ছেন মর্যাদাশীল যাকাত গরিবের অধিকার : ড. সৈয়দ রেজওয়ান আহমদ

জগন্নাথপুরে এবার কাপড়ের রং দিয়ে মসলা তৈরি: গুনতে হলো দুই লাখ টাকা জরিমানা

  • প্রকাশের সময় : রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩
567728CF 1EF1 45EE A5EF C7ECD40A2DCF 600x337 1

সুনামগঞ্জের জগন্নাথপুরে একটি কারখানায় কাপড়ের রং দিয়ে তৈরি হচ্ছিল বিভিন্ন ধরনের মসলা। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয় সেই কারখানায় ২ লাখ টাকা জরিমানা করে।

আজ রোববার দুপুরে অধিদপ্তরের সুনামগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলামের নেতৃত্বে জগন্নাথপুর বাজারে এই অভিযান চালানো হয়।

অভিযানে শাহজালাল মসলা প্রোডাক্টস এন্ড রাইস মিল কারখানায় কাপড়ের রং দিয়ে মসলা তৈরির দায়ে ২ লাখ এবং অস্বাস্থ্যকর পরিবেশে বিরিয়ানি তৈরি দায়ে ঢাকার হাজী নান্না বিরিয়ানির দোকানে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

পরে জব্দকৃত ভেজাল পণ্য নদীতে ফেলে ধ্বংস করা হয়।

উল্লেখ্য, গেল বছরের ২৩ অক্টোবর কাপড়ের রং দিয়ে খেজুরের গুড় তৈরির দায়ে আরেকটি কারখানায় ২ লাখ টাকা জরিমানা আদায় করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সুনামগঞ্জ জেলা শাখা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮-২০২৪ চিলাউড়া.কম